গোয়ালন্দে ট্রেনে কাটা পড়ে আওয়ামী লীগ নেতার স্ত্রীর মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ক্যানাল ঘাট এলাকায় ট্রেনে কাটা পড়ে রিক্তা বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

রোববার বিকাল সাড়ে ৪টার দিকে বড় সিংড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রিক্তা বেগম স্থানীয় নুরুমণ্ডল পাড়ার বাসিন্দা ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শেখ নজরুল ইসলাম বাবুর (বড় নজরুল) স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোয়ালন্দ ঘাট (দৌলতদিয়া) স্টেশন থেকে ছেড়ে যাওয়া কুষ্টিয়ার পোড়াদহগামী শাটল ট্রেনটি বড় সিংড়া স্কুলের সামনে আসলে রিক্তা বেগম হঠাৎ বেখেয়াল বশত লাইন পার হতে যান। এতে তিনি ইঞ্জিনের ধাক্কায় লাইনের মাঝে পড়ে যান।

এরপর ট্রেন চলে যাওয়ার পর স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধারের চেষ্টা করে। কিন্তু ততক্ষণে শরীরের বিভিন্ন অঙ্গ থেতলে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তার এ আকস্মিক মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার স্বামী, দুই সন্তান ও পরিবারের সদস্যদের আহাজারিতে এলাকায় হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়েছে।

গোয়ালন্দ বাজার রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম আহম্মেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। দুর্ঘটনার শিকার নারীকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হচ্ছিল। এ অবস্থায় রেল পুলিশ নাকি থানা পুলিশ আইনগত ব্যবস্থা নেবে এ বিষয়ে নির্দেশনা পেলে পরবর্তী পদক্ষেপ নেব।

Comments

comments