আ.লীগ কাউন্সিলরের গুলি ফুটিয়ে বৌ বরণ, ভিডিও ভাইরাল

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, রাতে বাড়ির পাশে নববধূকে সামনে রেখে শটগান উঁচিয়ে আকাশে গুলি ছোড়েন নাঈম। যা দেখে পাশে থাকা তার বৌ ভয়ে কানে আঙুল দিয়ে রাখেন। এরপর শটগানটি এক যুবকের হাতে দিয়ে তিনি বৌকে নিয়ে সেখান থেকে চলে যান।

আনিসুর রহমান নাঈম ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর। নতুন দায়িত্ব পাওয়ার আগে তিনি দক্ষিণখান থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। তার ওই ভিডিওটি কখনকার কিংবা কবে তিনি বিয়ে করেছেন তা জানা যায়নি।

তবে, গত ১৩ নভেম্বর থেকে নাঈমের এই বৌ বরণের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। শনিবার আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সেটা নতুন মাত্রা পেয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এই ভিডিও’র কমেন্টে বইছে সমালোচনার ঝড়। অনেকেই বলছেন বিনা কারণে এভাবে গুলি ফোটানোর নিয়ম নেই। ক্ষমতাসীনদের নেতারা এভাবে প্রকাশ্যে বন্দুক ব্যাবহার করছে দেশের কি বার্তা দিতে চাচ্ছেন এই প্রশ্নও তুলেছেন অনেকেই। তারা বলছেন, তিনি বিয়ের মজলিশে কিভাবে শটগানের গুলি ছুঁড়তে পারেন। একটি শুভ দিন এভাবে বরণ করা জাতির জন্য হতাশা জনক।

Comments

comments