‘লজ্জা থাকলে আর টুইট করবেন না’ শেবাগকে নিয়ে ট্রোলের বন্যা

বাংলাদেশ-ভারত সিরিজের আগে একটি বিতর্কিত বিজ্ঞাপন বানিয়েছে ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার স্পোর্টস। তাতে বাংলাদেশি ক্রিকেটারদের ব্যঙ্গ করা হয়। ব্যঙ্গাত্মক এ বিজ্ঞাপনটিতে অভিনয় করেছেন ভারতের সাবেক ওপেনার বিরেন্দ্র শেবাগ।

বাংলাদেশ টি-টোয়েন্টিতে ভারতকে না হারাতে পারার বিষয়টিকে সামনে নিয়ে এসে বিজ্ঞাপনটি প্রকাশ করেছে স্টার স্পোর্টস। বিজ্ঞাপনে দেখা যায়, বাংলাদেশের টুপি পরা একটি ক্রিকেট বলের কার্টুন চরিত্র বেশ নাচ করছে, ‘জিতেছি’, ‘জিতেছি’ বলে উল্লাস করছে। সেখানে তিনি বলেন, ‘ভগবান, আমি টুইট করা ছেড়ে দেব। শুধু এই টি-টোয়েন্টিটা সামলে দাও।’ আরো বলতে শোনা গেছে, কোহলি না থাকতেই এত উড়ছে, যদি টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো জিতে যায়; তা হলে যে কি করবে কে জানে?

ইতোমধ্যে তার সমুচিত জবাব পেয়ে গেছেন শেবাগ। তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ভারতকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। রোববার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টাইগারদের কাছে পাত্তাই পায়নি স্বাগতিকরা। সিরিজে ১-০তে এগিয়ে বাংলাদেশ।

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ট্রলের শিকার হচ্ছেন শেবাগ। তাকে ধুয়ে দিচ্ছেন অ্যাক্টিভিস্টরা। একজন লেখেন, ‘বাংলাদেশ তো জিতে গেল। এবার আপনি কী করবেন, নাটক না টুইট?’

আরেকজন লেখেন, শেবাগ দাদা কোথায় গেল? আরো এক ব্যক্তির মন্তব্য, যদি তোমার লজ্জা থাকে, তা হলে আর টুইট করবেন না।

Comments

comments