প্রতিমন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে এমপি-আ.লীগ নেতার হাতাহাতি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেনের পাশে দাঁড়ানো নিয়ে স্থানীয় এমপি শাহনওয়াজ গাজী মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে হাতাহাতি ও বাকবিতণ্ডার ঘটনা ঘটেছে।

গতকাল রবিবার (৩ নভেম্বর) দুপুরে নবীগঞ্জ উপজেলার উমরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। এসময় পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

জানা যায়, প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন উপজেলার উমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে আসেন। ফিতা কাটতে তিনি নামফলকের দিকে এগিয়ে এলে প্রতিমন্ত্রীর পাশে দাঁড়ানো নিয়ে স্থানীয় এমপি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। ঘটনার ফাঁকে প্রতিমন্ত্রী ফিতা কেটে ভবনের উদ্বোধন করেন।

গাজী শাহনওয়াজ মিলাদ এমপি বলেন, সাইফুল জাহান চৌধুরী অনুষ্ঠানে যে আচরণ করেছেন, তা শিষ্টাচারবহির্ভূত। তার আচরণে প্রতিমন্ত্রী নিজেই ক্ষুব্ধ হয়েছেন। সাইফুল গত সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিপক্ষে কাজ করেছেন। তার আচরণে অনুষ্ঠানে উপস্থিত সবাই হতবাক।

এদিকে, সাইফুল জাহান চৌধুরী বলেন, এমপি গাজী শাহনওয়াজ আমাকে মন্ত্রীর কাছ থেকে সরিয়ে নিতে ঘুষি মারেন। আমি আত্মরক্ষার্থে তার হাত ধরে ফেলি। এছাড়া কোনো ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী গণমাধ্যমকে বলেন, অনুষ্ঠানে কিছু সমস্যা হয়েছিল, পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

Comments

comments