কুয়েটে ভর্তি পরীক্ষার্থীদের জন্য ফ্রিতে থাকা খাওয়ার ব্যবস্থা করেছে টাইগার গার্ডেন

বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা মানে একটি  যুদ্ধ ক্ষেত্র। প্রতি বছর ভর্তি পরীক্ষার সময় বিশ্ববিদ্যালয় এলাকা গুলোতে বেড়ে যায় খাবারের দাম। তার সাথে পাল্লা দিয়ে বাড়ে যানবাহনসহ বিভিন্ন দ্রব্যাদির দাম। আর ভর্তি ইচ্ছুক পরীক্ষার্থী যখন কোথাও থাকার ঠাই না পেয়ে হোটেলে থাকার জন্য যায় তখন তাকে চড়া মূল্য গুনতে হয়। পড়তে হয় চরম ভোগান্তিতে। কিন্তু খুলনা তার ব্যাতিক্রম।

আগামী ১৮ অক্টোবর ২০১৯ কুয়েটের ভর্তি পরীক্ষাকে সামনে রেখে খুলনা টাইগার গার্ডেন হোটেলে রাখা হয়েছে থাকা খাওয়ার ফ্রি ব্যাবস্থা। টাইগার গার্ডেনের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, টাইগার গার্ডেন ইন্টাঃ হোটেল এর পক্ষ থেকে আগামী ১৮ অক্টোবর ২০১৯ কুয়েটের ভর্তি পরিক্ষায় আগত পরীক্ষার্থী এবং অভিভাবক যারা এখনও আবাসন ব্যাবস্থা করতে পারেনি,তাদের জন্য অত্র হোটেলের ব্যাংকোয়েট হলে এবং কনফারেন্স রুমে ফ্রি থাকার ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। ছেলে মেয়েদের জন্য পৃথক ব্যাবস্থা রয়েছে। যে সকল পরীক্ষার্থী এবং অভিভাবকগণ থাকতে আগ্রহী তাদের নাম, ঠিকানা এবং মোবাইল নাম্বারসহ আমাদের এই ০১৬৭৬৬১৭৩৯১ অথবা ০১৭৬৯০৫৬৩৬৮ নাম্বার-এ এসএমএস করে বুকিং দেওয়ার অনুরোধ করা হলো। অনুগ্রহপূর্বক ১৭ অক্টোবর ২০১৯ বিকাল ৫ টার পর আসার অনুরোধ করা হলো।

প্রতিবছর হোটেল টাইগার গার্ডেন খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময় এই সুযোগ দিয়ে থাকে। তাদের অফিসিয়াল পেজের আপডেট পেতে নিয়মিত ফলো করুন Tiger Garden Int Hotel,Khulna   এই পেজটি।

Comments

comments