সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে পেটালেন ছাত্রলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় মাদকসহ আটক হওয়ার সংবাদ পরিবেশন করায় মো. ফারুক আহমেদ নামে এক সাংবাদিককে মারধর করেছেন এক ছাত্রলীগ নেতা।

মঙ্গলবার দুপুরে উপজেলার প্রতাবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বাঞ্ছারামপুর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন সাংবাদিক ফারুক।

আহত ফারুক জাতীয় একটি দৈনিকের উপজেলা প্রতিনিধি। আর অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম আলাউদ্দিন। তিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রাসেল মাদকসহ র‌্যাবের হাতে আটক হওয়ার সংবাদ প্রকাশিত হয়। এর জের ধরে ছাত্রলীগ নেতা আলাউদ্দিনের নেতৃত্বে অজ্ঞাত আরও তিন/চারজন দুপুর আড়াইটার দিকে প্রতাবগঞ্জ বাজারে সাংবাদিক ফারুকের ওপর হামলা করে। এ সময় তার সঙ্গে থাকা ক্যামেরার লেন্স ভেঙে ফেলা হয়।

আহত সাংবাদিক ফারুক আহমেদ জানান, গত সোমবার ভোরে রূপসদী গ্রাম থেকে ৬৫ ক্যান বিয়ারসহ ছাত্রলীগ নেতা রাসেল ও পাঁচ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক হন। এই সংবাদ মানবকণ্ঠে ছাপা হওয়ায় আমার ওপর হামলা করা হয়েছে।

তবে বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মারধর করার অভিযোগ অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন চৌধুরী জানান, অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments