শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে শ্রমিকদের মাঝে মশারী বিতরণ

ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে রাজধানীর যাত্রাবাড়ীতে দরিদ্র শ্রমিকদের মাঝে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে মশারী বিতরণ করা হয়েছে।

ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও মহানগরী দক্ষিণের সাধারণ সম্পাদক হাফিজুর রহমানের সভাপতিত্বে ও মহানগরীর নির্বাহী সদস্য নজরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আতিকুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগরীর নির্বাহী সদস্য গাজী আবুল কাশেম।

প্রধান অতিথির বক্তব্য আতিকুর রহমান বলেন, রাজধানী ঢাকাসহ সারা দেশে এডিস মশার কামড়ে সৃষ্ট ডেঙ্গুজ্বর ভয়াবহ আকার ধারণ করেছে। ডেঙ্গুজ্বরের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সতর্ক হতে হবে এবং জনগণকে সচেতন করতে হবে ও এডিস মশা ধ্বংস এবং ডেঙ্গু জ্বর প্রতিরোধের সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।

তিনি আরো বলেন, শ্রমিক কল্যাণ ফেডারেশন প্রতিষ্ঠালগ্ন থেকেই শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে। কোন ব্যক্তি বা দলের খুশির জন্য নয় বরং সামাজিক দায়বদ্ধতা আদায়ের মধ্য দিয়ে আল্লাহ তায়ালার সন্তুষ্টির জন্য শ্রমিক কল্যাণ জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে। শ্রমিক কল্যাণ ফেডারেশনের প্রতিটি নেতাকর্মীকে যার যার অবস্থানে থেকে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে আসতে হবে। ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির কার্যক্রমে শ্রমিক জনতাকে সংযুক্ত করতে হবে। এ কাজের গতি আরও তীব্র করতে হবে। আমরা ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য, শ্রমিকসমাজকে আহবান জানাচ্ছি।

Comments

comments