দুটি আগ্নেয়াস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ফেনীতে দুটি আগ্নেয়াস্ত্রসহ এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার আদালত তাঁকে কারাগারে পাঠিয়েছেন। গতকাল সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়ক থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছাত্রলীগ নেতার নাম এম এ মাসুদ রানা (২৪)। তিনি ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও একই ইউনিয়নের মধ্যম কাছাড় গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের ফেনীর মঠবাড়িয়া রাস্তার মাথায় পুলিশ তল্লাশি চৌকি বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালায়। রাত ১০টা দিকে সিএনজি চালিত অটোরিকশা থেকে একটি একনলা বন্দুক ও রাইফেলসহ মাসুদকে আটক করা হয়। পরে তাঁর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে পুলিশ।

মাসুদ রানার সাংগঠনিক পরিচয় নিশ্চিত করেছেন ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুস শুক্কুর। তিনি প্রথম আলোকে বলেন, একটি চক্র ষড়যন্ত্র মূলকভাবে মাসুদকে ফাঁসানোর জন্য এ কাজ করেছে।

ফেনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, মাসুদ রানার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আদালত তাঁকে কারাগারে পাঠিয়েছেন।

Comments

comments