গ্রেফতার এড়াতে নদীতে ঝাঁপ দিয়ে আওয়ামী লীগ নেতা নিখোঁজ

পুলিশি গ্রেফতার এড়াতে মাগুরা শ্রীপুর উপজেলার শ্রীকোল এলাকায় কুমার নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন শ্রীকোল ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম (৫০)। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্রীকোল বাজার সংলগ্ন কুমার নদী ঘাটে এ ঘটনা ঘটে। তবে পুলিশের দাবি ঘটনার সময় মাদক উদ্ধারে তারা সেখানে গিয়েছিল। আমিরুল অন্য মামলার আসামি হওয়ায় আতঙ্কিত হয়ে এ ঘটনার শিকার হয়।

জানা গেছে, কিছুদিন আগে হাটশ্রীকোল গ্রামে স্থানীয়রা দু’দল গ্রামবাসির মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষ নিয়ন্ত্রণ করতে আসা পুলিশের একটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে শ্রীপুর থানায় একটি গণ মামলা করে।

এই মামলার অন্যতম আসামি ছিল আমিরুল ইসলাম। তাকে গ্রেফতারের জন্য খুঁজছিল পুলিশ। আজ সন্ধ্যায় মাগুরা ডিবি পুলিশের এসআই ওলিয়ার রাহমানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাকে শ্রীকোল বাজারে গ্রেফতার করতে যায়। পুলিশি গ্রেফতার এড়াতে এ সময় আমিরুল ইসলাম দৌড়ে কুমার নদীতে ঝাঁপ দেয়।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মাগুরা থেকে ডিবি পুলিশ শ্রীকোল বাজারে মাদক উদ্ধারে যায়। এ সময় পুলিশকে দেখে কিছু লোক ছোটা ছুটি করতে থাকে। তখন আমিরুল ইসলাম হয়তো ভেবেছিল ওই সংঘর্ষের মামলায় তাকে ধরতে এসেছে পুলিশ। সম্ভবত এটা ভেবেই আমিরুল ইসলাম নদীতে ঝাঁপ দেয়। তাকে উদ্ধারে পুলিশ, দমকল বাহিনী ও স্থানীয়রা অভিযান চালিয়ে যাচ্ছে।

Comments

comments