এবার প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও যুবলীগ নেতা

ধর্ষণ থেকে শুরু করে লুটপাট, চাঁদাবজিসহ বিভিন্ন অপকর্মের সাথে লিপ্ত ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন গুলো। তার ব্যতিক্রম নয় যুবলীগ। এবার দীর্ঘ দিন পরকীয়া প্রেম করে হঠাৎ প্রবাসী স্ত্রী নিয়ে উধাও হলো যুবলীগ নেতা।

কুমিল্লার মুরাদনগর উপজেলায় যুবলীগ নেতা রজব হোসেন রাজু পাশের গ্রামের এক সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে।

রাজু উপজেলার আকবপুর ইউনিয়নের যুবলীগের আহ্বায়ক। এই ঘটনায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীকাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলছিল। এরই জের ধরে ঈদুল ফিতরের পর ৬ মে রাতে দুইজন পালিয়ে যায়।

ওই নারীর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। বড় মেয়ে এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। ঈদের পর তার বিয়ের দিন তারিখ ঠিক করার কথা থাকলেও মায়ের এমন কাণ্ডে এখন আর এই বিয়ে হচ্ছে না।

অপর দিকে উপজেলার আকুবপুর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের রজব হোসেন রাজুর পরিবারেও তার স্ত্রী ও সন্তান রয়েছে। তার প্রথম স্ত্রী আত্মহত্যা করে মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন।

দ্বিতীয় স্ত্রীর পরিবারে দুটি ছেলে সন্তান ও একটি মেয়ে রয়েছে। বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহ্বায়ক নাইউম খাঁন তার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বিষয়টি আমরা জানার পর জরুরি সভা ডেকে রজব হোসেন রাজুকে তার পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। ১৫ দিনের মধ্যে আকবপুর ইউনিয়নের যুবলীগের সম্মেলন করার পরামর্শ দেয়া হয়েছে।’

Comments

comments