চাঁদার জন্য সবজি বিক্রেতা জবি শিক্ষার্থীকে মারধর করলো ছাত্রলীগ নেতা!

অর্থের অভাবে সবজি বিক্রেতা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীকে কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা মারধর করেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার রাতে পুরান ঢাকার লক্ষীবাজারের এ ঘটনা ঘটে।

জানা যায়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১২তম ব্যাচের ইংরেজি বিভাগের মেধাবী ছাত্র মাহমুদ নিজের পড়াশুনা ও ভরণপোষনের টাকা জোগাড় করার জন্য সন্ধ্যার পর পুরান ঢাকা লক্ষীবাজারে সবজি বিক্রি করতেন। তার দোকান থেকে প্রতিদিন কবি নজরুল ইসলাম কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা চাঁদা দাবি করেন। তার কাছ থেকে চাঁদার টাকা না পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিদিন দোকান থেকে পিঁয়াজ, মরিচ নিয়ে যান। বৃহস্পতিবার ওই শিক্ষার্থী এ ঘটনার প্রতিবাদ করায় কবি নজরুল কলেজ ছাত্রলীগের সহসভাপতি এসডি আকাশ ও সহসম্পাদক ইয়াসিন আল আকাশ এবং ছাত্রলীগ কর্মী মোল্লা আলামিনের নেতৃত্বে কয়েকজন তাকে মারধর করেন।

আহত শিক্ষার্থী মাহমুদ জানান, তার পড়াশোনার টাকা দেওয়ার সামর্থ্য নেই পরিবারের। তাই তিনি সন্ধ্যার পর লক্ষীবাজারে সবজি বিক্রি করতেন। কিন্তু কবি নজরুল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা তার কাছে চাঁদা দাবি করেন। চাঁদার টাকা না দেওয়ায় তার দোকান থেকে তারা প্রতিদিন পিয়াঁজ, মরিচ নিয়ে যেতেন। আজ প্রতিবাদ করায় তারা তাকে মারধর করা হয়েছে।

এ বিষয়ে কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মারধরের বিষয়টি অস্বীকার করেন।

Comments

comments