নতুন নোট বিনিময় শুরু ২২ মে

ঈদ উপলক্ষে আগামী ২২ মে নতুন নোট বিনিময় শুরু হবে। চলবে ৩০ মে পর্যন্ত। বাংলাদেশ ব্যাংকের পাশাপাশি ঢাকায় বাণিজ্যিক ব্যাংকগুলোর বিভিন্ন শাখা থেকে ১০, ২০, ৫০ ও ১০০ টাকার নতুন নোট বিশেষ ব্যবস্থায় বিনিময় করা হবে। বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকায় এনসিসি ব্যাংকের যাত্রাবাড়ী, জনতা ব্যাংকের আবদুল গণি রোড করপোরেট, অগ্রণী ব্যাংকের জাতীয় প্রেস ক্লাব, এনআরবি গ্লোবাল ব্যাংক মিরপুর, সাউথইস্ট ব্যাংক কারওয়ান বাজার, সোশ্যাল ইসলামী ব্যাংক বসুন্ধরা সিটি (পান্থপথ), উত্তরা ব্যাংক চকবাজার, সোনালী ব্যাংক রমনা করপোরেট, ঢাকা ব্যাংক উত্তরা, আইএফআইসি ব্যাংক গুলশান, ন্যাশনাল ব্যাংক মহাখালী, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মোহাম্মদপুর, জনতা ব্যাংক রাজারবাগ, পূবালী ব্যাংক সদরঘাট, শাহজালাল ইসলামী ব্যাংক মালিবাগ, ওয়ান ব্যাংক বাসাবো, ব্র্যাক ব্যাংক শ্যামলী, ডাচ্-বাংলা ব্যাংক এসএমই অ্যান্ড এগ্রিকালচার দক্ষিণখান, প্রিমিয়ার ব্যাংক বনানী, ব্যাংক এশিয়া ধানম-ি শাখা থেকে নতুন নোট সংগ্রহ করা যাবে।

এ ছাড়া নতুন নোট সংগ্রহ করা যাবে আল-আরাফাহ ইসলামী ব্যাংক নন্দীপাড়া, প্রাইম ব্যাংক এলিফ্যান্ট রোড, মার্কেন্টাইল ব্যাংক নারায়ণগঞ্জ, এক্সিম ব্যাংক শিমরাইল নারায়ণগঞ্জ, ইসলামী ব্যাংক গাজীপুর চৌরাস্তা, ইউসিবিএল গাজীপুর চৌরাস্তা, উত্তরা ব্যাংক সাভার, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সাভার এবং ট্রাস্ট ব্যাংক কেরানীগঞ্জ শাখা থেকে।

Comments

comments