ছাত্রলীগ কর্তৃক শিক্ষকের উপর হামলার ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা

পাবনায় নকল করতে না দেওয়ায় ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক সম্মানিত শিক্ষকের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেফতারের দাবী জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন ও সেক্রেটারি জেনারেল মোঃ সিরাজুল ইসলাম বলেন, আবারও অসভ্যতার নিকৃষ্ট নজির স্থাপন করেছে ছাত্রলীগ। পাবনায় পরীক্ষার কক্ষে অনৈতিক সুবিধা না দেওয়ায় সম্মানিত শিক্ষক পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমানের উপর হামলা ও তাকে চরমভাবে লাঞ্চিত করেছে ছাত্রলীগের সন্ত্রাসীরা। যা অত্যন্ত নিকৃষ্ট ঘটনা। আমরা এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নেতৃবৃন্দ বলেন, সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের সন্ত্রাসী কার্মকান্ডের কারণে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বিনষ্ট হচ্ছে। এর আগেও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকগণ ছাত্রলীগের হামলার শিকার হলেও এর কোন ন্যায় বিচার করা হয়নি। এভাবে বার বার শিক্ষকরা আক্রান্ত হচ্ছে এটা মেনে নেয়া যায়না। ছাত্র নামধারী হয়ে সম্মানিত শিক্ষকের উপর হামলা ও লাঞ্চিত করা ছাত্রসাজের জন্য লজ্জার বিষয়। আমরা অবিলম্বে শিক্ষকের উপর হামলাকারী চিহ্নিত ছাত্রলীগ ক্যাডারদের বিচার দাবী করছি এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারীদের বিচারের আওতায় আনতে প্রশাসনের প্রতি আহবান জানান।

(বিবৃতি)

Comments

comments