আদাবরে শিশু গৃহকর্মীকে নির্যাতন, গৃহকর্ত্রী গ্রেফতার

রাজধানীর আদাবরে ছয় বছরের গৃহকর্মীকে শিশুকে নির্যাতনের অভিযোগে এক দম্পতির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দিবাগত রাতে আদাবর থানার পুলিশ বাদী হয়ে ওই মামলাটি দায়ের করে। মামলায় গৃহকর্ত্রীকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। অন্যদিকে নির্যাতনের শিকার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগের বরাত দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মতলবুর আলম সময় নিউজকে বলেন, ইতি নামের ওই শিশুটি শেখেরটেক ছয় নম্বর রোডে ইতি-রাকিব নামের দম্পতির বাসায় কাজ করত। তারা প্রায়ই ওই শিশুটিকে শারীরিকভাবে নির্যাতন করতেন। মঙ্গলবারও শিশুটির গায়ে গরম পানি ঢেলে ও খুন্তির ছ্যাঁকা দিয়ে নির্যাতন করা হয়। এরপর শিশুটি পালিয়ে শেখেরটেক আট নম্বরে আহসানউল্লাহ মার্কেটের সামনে চলে আসে। এ সময় এক নারী প্রথমে ওই শিশুটিকে দেখতে পান।

তিনি আরও জানান, পরবর্তীতে ওই মার্কেটের সামনে থাকা লোকজন এ সময় থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। পরবর্তীতে ওই শিশুকে নিয়ে অভিযুক্ত দম্পতির বাসা খুঁজে বের করা হয়। এ সময় রাকিব বাসায় না থাকলেও গৃহকর্ত্রী ইতি বাসায় ছিলেন। তখন তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। এরপর পুলিশ বাদী হয়ে ওই দম্পতির বিরুদ্ধে মামলা দায়ের করে এবং ওই মামলায় ইতিকে গ্রেফতার দেখানো হয়।

শিশুটির পরিবারের কেউ ঢাকায় না থাকায় আদাবর থানার পুলিশ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বিষয়টি তার পরিবারের লোকজনকে জানানো হয়েছে।

Comments

comments