শাবিতে বিএনপি জামায়াত প্যানেলের জয়

শাবি নির্বাচনে বিএনপি-জামায়াত প্যানেলের বড় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন’ এর নির্বাচনে বড় ব্যবধানে জয় পেয়েছে বিএনপি-জামায়াতপন্থী কর্মকর্তাদের প্যানেল। নির্বাচনে মোট ১১ টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিএনপি-জামায়াত পন্থী প্যানেল ৮ টি ও আওয়ামীপন্থী প্যানেল ৩ টি পদে জয়লাভ করে।

নির্বাচনে সভাপতি পদে মো. মুর্শেদ আহমদ ও সাধারণ সম্পাদক পদে আবু সাদাত মো. সায়েম তালুকদার নির্বাচিত হয়েছেন।বুধবার রাত ৯টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার হিসাব দপ্তরের অতিরিক্ত পরিচালক সোহেল উদ্দিন আহম্মদ। এর আগে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বিএনপি-জামায়াত পন্থী প্যানেল থেকে সভাপতি পদে মো. মুর্শেদ আলম ১৩৯ ভোট, সহ-সভাপতি পদে আবু জাফর মো. তামরিনুল হাসান ১১৮ ভোট, সাধারণ সম্পাদক পদে আবু সাদাৎ মো. সায়েম তালুকদার ১১৮ ভোট, সহ-সাধারণ সম্পাদক পদে মো. মাহফুজুর রহমান ১১৮ ভোট এবং সদস্য পদে মখলিছুর রহমান ১২৯ ভোট,

আহমদ মাহবুব ফেরদৌসী ১২৩ ভোট, সৈয়দ ছলিম মো. আব্দুল কাদির ১২১ ভোট, মো. জয়নাল ইসলাম চৌধুরী ১১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।অপরদিকে, আওয়ামীপন্থী প্যানেলের থেকে কোষাধ্যক্ষ পদে মো. রবিউল ইসলাম জুয়েল ১২৮ ভোট এবং সদস্য পদে আ ন ম জয়নাল আবেদীন ১৩১ ভোট, এএসএম খয়রুল আক্তার চৌধুরী ১১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Comments

comments