যশোর-২: ধানের শীষের প্রার্থী জামায়াতের জেলা নায়েবে আমীর আবু সাইদ গ্রেপ্তার

যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় জামায়াতের মজলিশ সুরা সদস্য ও জেলা নায়েবে আমীর আবু সাইদ মুহাম্মাদ শাহাদৎ হুসাইনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার পুরন্দপুর গ্রামের বাড়ি থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, তাঁর বিরুদ্ধে ঝিকরগাছা থানায় নাশকতার অভিযোগে চারটি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তাঁর বিরুদ্ধে পরোয়ানা রয়েছে। ওই মামলায় তিনি পলাতক আসামি। এ ছাড়া কোতোয়ালি থানায় তাঁর বিরুদ্ধে আরও তিন-চারটি নাশকতার মামলা রয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে ঝিকরগাছা উপজেলার পুরন্দপুর গ্রামে তাঁর বাড়িতে একদল হেলমেটধারী হামলা চালায়। এ সময় তাঁর ব্যক্তিগত মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। বৃহস্পতিবার রাতেই তিনি তাঁর ফেসবুকে ছবিসহ বিষয়টি আপলোড করেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, আবু সাইদ মুহাম্মাদ শাহাদৎ হুসাইনের বিরুদ্ধে ঝিকরগাছা থানায় নাশকতার অভিযোগে চারটি মামলা রয়েছে। ওই মামলায় আজ তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আদালতে নেওয়া হবে।

Comments

comments