ধানের শীষের গণসংযোগ, আটক-২

স্টাফ রিপোর্টার: ঢাকা-১৫ আসনে ২০ দল ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ডা. শফিকুর রহমানের ধানের শীষ প্রতীকের পক্ষে গণসংযোগ করেছে নেতাকর্মীরা।

মঙ্গলবার সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত আসনের বিভিন্ন এলাকায় অন্তত ২০ টি গ্রুপে ভাগ হয়ে এ গণসংযোগ চালান। এসময় তারা প্রচারণা মিছিল ও লিফলেট বিতরণ করেন।

সকালে মিরপুর ৬০ ফিট পীরেরবাগ আমতলা থেকে একটি গ্রুপ প্রচারণা শুরু করে মুক্তি হাউজিং, পশ্চিম শেওড়াপাড়া পার হয়ে রোকেয়া স্মরণী পর্যন্ত গণসংযোগ চালায়। মিরপুর-১০ গোল চত্তর থেকে আল হেলাল হাসপাতাল এলাকায় একটি গ্রুপ এবং কাজীপাড়া ও শ্যাওড়াপাড়া এলাকায় অন্য একটি গ্রুপসহ বিভিন্ন এলাকায় ৩০ টি গ্রুপে ভাগ হয়ে নেতাকর্মীরা প্রচারণা চালান।

এসময় তারা প্রচার মিছিল ও ভোটারদের মধ্যে লিফলেট বিতরণ করেন। প্রচারণার সময় মিরপুর থানা পুলিশ ধানের শীষের দুই সমর্থককে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন আহসান উল্লাহ ও আবদুর রহমান। গণসংযোগে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তর জামায়াতের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান, ঢাকা-১৫ আসনের ধানের শীষ প্রতীকের মিডিয়া সমন্বয়ক আতাউর রহমান সরকার, ছাত্রনেতা সালাউদ্দিন আইউবী, ২০ দল নেতা সাইফুল ইসলাম, মিজানুল হক, ডা. মঈন উদ্দিন, শিবির নেতা যুবায়ের, ফয়সাল আমীন ও এনামুল হকসহ নেতা-কর্মীরা।

Comments

comments