জামায়াত সমর্থক স্কুল শিক্ষক গ্রেফতার, পুলিশের তল্লাশী, ডা. তাহেরের নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি: কুমিল্লার চৌদ্দগ্রামে জামায়াত সমর্থিত এক স্কুল শিক্ষককে গ্রেফতার ও চার নেতার বাড়িতে পুলিশ কর্তৃক চালানোর অভিযোগ করে তীব্র নিন্দা জানিয়েছেন সাবেক এমপি ও জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের।

আজ শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, চৌদ্দগ্রাম থানা পুলিশ শুক্রবার রাতে উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষীপুর গ্রামের জামায়াত সমর্থিত শিক্ষক তারেকুর রহমানকে গ্রেফতার করে।

এছাড়া একই রাতে আলকরা ইউনিয়নের পশ্চিম ডেকরায় জামায়াত নেতা একরামুল হক কুসুম, নারানকুরী গ্রামের আবদুল করিম সুমন, চিওড়া ইউনিয়নের সাঙ্গিশ্বর গ্রামের আবদুল আউয়াল মেরিল ও বেলায়েত হোসেন অংকনের বাড়িতে ব্যাপক তল্লাশী চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এ সময় পুলিশ বাড়িতে থাকা নারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে।

ডা. তাহের আরও অভিযোগ করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রভাবিত করতে আ’লীগের দেয়া তালিকা ধরেই পুলিশ তান্ডব চালিয়ে যাচ্ছে। সরকারি দল নিয়মিত প্রচারণা চালালেও পুলিশ দেখেও না দেখার ভান করছে। লেভেল প্লেয়িং ফিল্ড নামে কোন কিছুই চৌদ্দগ্রামে নেই। অবিলম্বে পুলিশ প্রশাসনকে নিরপেক্ষ ভুমিকা পালনসহ নেতাকর্মীদের গ্রেফতার না করার দাবি জানান তিনি।

Comments

comments