ডিবি পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ, সন্ধান দাবি স্ত্রীর

রুহুল আমীন খন্দকারকে সাদা পোষাকের ডিবি পুলিশ কর্তৃক তুলে নিয়ে যাওয়ার দৃশ্য

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্টন এলাকার নিজ কর্মস্থল থেকে ডিবি পরিচয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর হাতিরঝিল পূর্ব থানার সেক্রেটারী খন্দকার রুহুল আমিনকে গত বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার দিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

তাকে তুলে নেয়ার পর স্ত্রী তাহমিনা আক্তার স্বামীর খোঁজ করতে ডিবি অফিস, পল্টন, রমনা ও হাতিরঝিল থানায় যোগাযোগ করেন। কিন্তু তারা খন্দকার রুহুল আমিনকে তুলে নিয়ে আসার বিষয়টি অস্বীকার করে।

নিখোঁজ রুহুল আমিনের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী তাহমিনা আক্তার সুরমা গতকাল শুক্রবার সকালে গণমাধ্যমের কাছে পাঠানো একটি বিবৃতিতে এ অভিযোগ করেন।

বিবৃতিতে তিনি স্বামীর সন্ধান করতে প্রশাসনের দায়িত্বশীল ব্যক্তিদের ও গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি পরিবারের সদস্য, শিশু সন্তানরা রুহুল আমিনের নিখোঁজে চরম উৎকন্ঠার মধ্যে রয়েছেন বলে জানান।

রুহুল আমীন খন্দকারকে সাদা পোষাকের ডিবি পুলিশ কর্তৃক তুলে নিয়ে যাওয়ার দৃশ্য

স্ত্রী তাহমিনা আক্তার দাবি করেন, তার স্বামী কোন প্রকার অপরাধ বা অপরাধী চক্রের সাথে জড়িত নন। তাকে অন্যায়ভাবে তুলে নেয়া হয়েছে। অবিলম্বে রুহুল আমিনকে পরিবারের কাছে হস্তান্তর করার দাবি জানান তাহমিনা। আর যদি তার বিরুদ্ধে কোন প্রকার অপরাধের প্রমাণ থাকে তাহলে তাকে আদালতে দ্রুত সোপর্দ করতে প্রশাসনের প্রতি দাবি জানান।

আইনানুযায়ী কাউকে গ্রেফতারের ২৪ ঘন্টার মধ্যে প্রকাশ্যে নিয়ে আসা বা আদালতে সোপর্দ করতে হবে। তাই আইনের প্রতি শ্রদ্ধা রেখে রুহুল আমিনকে দ্রুত সন্ধানে প্রশাসনকে পদক্ষেপ নিতে আহবান জানান।

Comments

comments