বাংলাদেশের ভূখন্ড দখলে ভারতীয় সেনাদেরকে আহ্বান !

ভারতের বিশ্ব হিন্দু পরিষদের (ভিএইচপি) সাবেক নেতা প্রবীণ তোগাড়িয়া ভারতে বসবাসরত অবৈধ অভিবাসীদের থাকার জন্য বাংলাদেশের ভূখণ্ড দখল করে নেয়ার আহ্বান জানিয়েছেন।

বিশ্ব হিন্দু পরিষদ থেকে বেরিয়ে গিয়ে এই কট্টরবাদী বর্তমানে আন্তঃরাষ্ট্রীয় হিন্দু পরিষদ (এএইচপি) নেতা হিসেবে দায়িত্ব পালন করছেন। হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, আসামে তোগাদিয়ার সভা আয়োজনের ওপর দুই মাস নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছিল। কিন্তু সেটি অমান্য করেই তোগাদিয়া এই সভা করেন।

প্রবীণ তোগাড়িয়া বলেন, ভারতীয় সেনাবাহিনীর উচিত বাংলাদেশের একাংশ দখল করে নিয়ে সেখানে ‘অবৈধ অভিবাসীদের’ থাকার বন্দোবস্ত করা।

বিজেপি নেতৃত্বাধীন সর্বানন্দ সোনোয়াল সরকারের সমালোচনা করে তোগাদিয়া বলেন, এখানে ৫০ লাখ অবৈধ অভিবাসী রয়েছে। কিন্তু গত দুই বছরে মাত্র ১৭ জনকে ফেরত পাঠানো হয়েছে। অবৈধ অভিবাসীদের ফেরত পাঠানোর প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় আসা বিজেপি সরকার এখন ইউ-টার্ন নিয়েছে। বাংলাদেশ যদি অবৈধ অভিবাসীদের ফেরত নিতে অস্বীকৃতি জানায় সেক্ষেত্রে ভারতীয় সেনাবাহিনীর উচিৎ দেশটির একটি অংশ দখল করে সেখানে অবৈধ অভিবাসীদের আবাসনের ব্যবস্থা করা।

সর্বানন্দ সোনোয়াল সরকারের মুসলিম-প্রীতি দেখে তোগাদিয়া খোঁচা দিয়ে বলেন, মনে হচ্ছে আসামে এখনও তরুণ গগৈই নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় রয়েছে।

Comments

comments