বাকির তালিকায় নাম থাকায় সূর্যসেন হলের ক্যান্টিন পরিচালককে ছাত্রলীগের মারধর

বাকির তালিকায় নাম থাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢা‌বি) মাস্টারদা সূর্যসেন হলের ক্যান্টিনের পরিচালক লোকমান মিয়াকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের দুই নেতার বিরুদ্ধে।

অ‌ভিযুক্ত ছাত্রলীগ নেতাদ্বয় হলেন-কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় আপ্যায়ন সম্পাদক মো. রাশেদুল ইসলাম ও তার সহোদর সূর্যসেন হল ছাত্রলীগের সহ-সভাপতি রাইসুল ইসলাম। তারা দুজনই মাস্টারদা সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী।

জানা যায়, শনিবার দুপুরে হলের ৪৭২ নাম্বার রুমে সিগারেট আর দুজনের খাবার নিয়ে যাওয়ার জন্য লোকমান মিয়াকে ডাকে ছাত্রলীগ নেতা রাশেদ। খাবার ও সিগারেট নিয়ে লোকমান ওই রুমে প্রবেশ করতেই তার গেঞ্জির কলারে ধরে বলে, এই তুই আমাকে চিনিস? এতদিন ভাল রূপ দেখছিলি আজ খারাপ রূপ দেখবি-বলে তাকে এলোপাথাড়ি চড়-থাপ্পড় মারতে থাকে রাশেদ ও রাইসুল।

এ সময় রাশেদের রুমে থাকা তাকি হোসেন নামে এক বহিরাগতও লোকমানকে মারধর করে। মারধরের এক পর্যায়ে তাকে চার তলা থেকে ফেলে দেওয়ার হুমকিও দেয়া হয়। প্রায় চার ঘন্টা পর্যন্ত লোকমানকে ওই রুমে আটকিয়ে বিভিন্নভাবে নির্যাতন করা হয় বলে জানায় লোকমান।

এ ঘটনার ব্যাপারে লোকমান বলেন, ক্যান্টিনে যারা বাকি খায় তাদের সবার তালিকা করা করা হয়ছে। এখানে অনেক ছাত্রলীগ নেতাদের নামও আছে। তবে বাকি খাবে আর সে টাকা চাইলে মারধর করবে- এভাবে ক্যান্টিন চালানো অসম্ভব হয়ে পড়বে। আমি এখন আমার নিজের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন।

মাস্টারদা সূর্যসেন হল সংসদের সহ-সভাপতি মারিয়াম জামান খান সোহান বলেন, ঘটনার সময় আমি হলের বাইরে থাকায় এই ব্যাপারে কিছু জানি না।

Comments

comments