বাংলাদেশকে স্বাধীনতা দিবসে বার্সার শুভেচ্ছা

ছবি: বার্সার ফেসুবক পেজ থেকে সংগৃহিত।

মহান স্বাধীনতাযুদ্ধে জীবন উৎসর্গকারী জাতির শ্রেষ্ঠ সন্তানদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছে দেশবাসী। মঙ্গলবার, ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকার সাভারে জাতীয় স্মৃতিসৌধসহ দেশের বিভিন্ন স্থানে শহীদবেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছে সর্বস্তরের মানুষ। বাংলাদেশের এই মহান স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনাও।

বাংলাদেশের অনেক ফুটবলপ্রেমী স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনার সমর্থক। ওই ক্লাবে আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি খেলেন বলেও এই ক্লাবের ভক্ত অনেকে। বার্সেলোনার সেটা অজানা নয়। আর তাই বাংলাদেশের স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছে তারা।

বার্সার ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া হয়েছে ওই শুভেচ্ছা বার্তা। ছবিতে মেসি-সুয়ারেজ, কুতিনহো-জর্ডি আলবারা গোল উদযাপন করছেন। তাদের মাঝখানে বার্সার লোগো। আর ওপরে সবুজের আবরণ। তার মধ্যে গোলাকার সূর্যের লাল। সেই লাল-সুবজের মধ্যেই লেখা, ‘বাংলাদেশে আমাদের সকল ভক্তকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা।’

তারা এই বার্তাটি তাদের ফেসবুক পেজে দেওয়ার কিছুক্ষণের মধ্যেই অনেকের নজরে এসেছে। এরই মধ্যে ৫৬ হাজার মানুষ এটাতে পতিক্রিয়া জানিয়েছে। চার হাজারের বেশি মন্তব্য পড়েছে। ১২ হাজারের কাছাকাছি ভক্ত-সমর্থকরা বার্সার দেওয়া এই বার্তাটি শেয়ার দিয়েছে।

Comments

comments